ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

‘আরিফের বিজয় কেউ ঠেকাতে পারবে না’  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৯, ১৮ জুলাই ২০১৮

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, নির্বাচন যদি অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ হয় তাহলে আরিফুল হক চৌধুরীর বিজয় কেউ ঠেকাতে পারবে না। সিলেটের মানুষের ভালোবাসা দেখে আমি অভিভূত। প্রতিটি পাড়া মহল্লায় মানুষের যে জনসমুদ্র দেখছি এতে প্রমাণ হয় আরিফুল হক কত জনপ্রিয়। কোনো ষড়যন্ত্র করে তার বিজয়কে ঠেকানো যাবে না।     

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোট ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে বুধবার নগরীর মদিনা মার্কেট এবং সুবিদবাজারে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ শাহজাহান আরও বলেন, আরিফুল হক চৌধুরীকে আমরা আপাদমস্তক চিনি। জনগণের প্রতি তাঁর কত ভালোবাসা। আমি সাধারণ জনগণের চোখে আরিফুল হক চৌধুরীকে নিয়ে স্বপ্ন দেখেছি। সিলেটবাসীর স্বপ্নের নগরের প্রয়োজনে আরিফুল হক চৌধুরীকে বিজয়ী করুন।

গণসংযোগকালে আরিফুল হক চৌধুরী ছাড়া আরও উপস্থিত ছিলেন সাবেক হুইপ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট ফজলুল হক আসপিয়া, সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় বিএনপি ডা, সাখাওয়াত হাসান জীবন, সাবেক এমপি বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক দিলাদার হোসেন সেলিম, সুনামগঞ্জ বিএনপির সভাপতি সাবেক সাংসদ কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন প্রমুখ।  

এসি       

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি